Site icon Juger Alo

জেন জি প্যাকেজ নিয়ে এলো টেলিটক: মেয়াদ আনলিমিটেড ও সাশ্রয়ী সুবিধা

জেন জি প্যাকেজ

জেন জি প্যাকেজ

টেলিটক বাংলাদেশ লিমিটেড তরুণ প্রজন্মের জন্য এক অভিনব সাশ্রয়ী প্যাকেজ নিয়ে এসেছে। ‘জেন জি’ নামক এই প্যাকেজটি আনলিমিটেড মেয়াদে ডাটা এবং ১২ মাসের বান্ডল অফার সুবিধাসহ চালু করা হয়েছে। ১৯৯৭ থেকে ২০১২ সালের মধ্যে যাদের জন্ম, সেই জেনারেশন জেড বা ‘জেন জি’ এর সদস্যদের কথা মাথায় রেখেই টেলিটক এই বিশেষ প্যাকেজটি উন্মোচন করেছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে এই নতুন প্যাকেজের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মো. মুশফিকুর রহমান, টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরও পড়ুন: Robi balance check code- কিভাবে রবি ব্যালেন্স চেক করবেন

জেন জি প্যাকেজ এর বৈশিষ্ট্য

‘জেন জি’ প্যাকেজটি মূলত তরুণ প্রজন্মের জন্য তৈরি করা হয়েছে, যারা কম খরচে বেশি সুবিধা আশা করে। এই প্যাকেজের মূল বৈশিষ্ট্যগুলোর মধ্যে রয়েছে:

  1. আনলিমিটেড মেয়াদে ডাটা: বাজারের অন্যান্য প্যাকেজের তুলনায় অনেক কম মূল্যে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহারের সুবিধা।
  2. সাশ্রয়ী ভয়েস ও ট্যারিফ: গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে কথা বলার সুযোগ দেওয়া হচ্ছে। এছাড়া প্রতি সেকেন্ডের জন্য পেমেন্ট করার সুবিধা হিসেবে ১ সেকেন্ড পালস্ যুক্ত করা হয়েছে।
  3. চাকরি প্রার্থীদের জন্য সুবিধা: চাকরি খোঁজা তরুণদের জন্য এক বিশেষ সুবিধা হিসেবে ১২ মাসের অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ দেওয়া হচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে।
  4. সাশ্রয়ী মূল্য: প্রথম ৩০ দিনের জন্য প্যাকেজটির মূল্য রাখা হয়েছে মাত্র ১০০ টাকা। এর পরে এর মূল্য হবে ১৫০ টাকা।

নতুন গ্রাহক ও নিবন্ধন প্রক্রিয়া

‘জেন জি’ প্যাকেজটি নতুন এবং বর্তমান টেলিটক গ্রাহকদের জন্য সহজলভ্য। নতুন গ্রাহকরা টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিম কিনতে পারবেন। বর্তমান গ্রাহকরা গুগল প্লে স্টোর থেকে মাই টেলিটক অ্যাপ ডাউনলোড করে সেখানে নিবন্ধন করে অথবা ইউএসএসডি কোড (*111#) ব্যবহার করে প্যাকেজটি সক্রিয় করতে পারবেন।

আরও পড়ুন: Airtel Balance Check Code- কিভাবে এয়ারটেল ব্যালেন্স চেক করবেন

উদ্যোগের উদ্দেশ্য

‘জেন জি’ প্যাকেজের মাধ্যমে টেলিটক তরুণ প্রজন্মের ডাটা এবং সাশ্রয়ী টেলিকম সুবিধা প্রদানকে সহজলভ্য করার লক্ষ্য নিয়েছে। বর্তমান ইন্টারনেট নির্ভর জীবনে তরুণদের প্রয়োজনীয় ডাটা এবং সাশ্রয়ী ট্যারিফ নিশ্চিত করে তাদের দৈনন্দিন জীবনকে সহজ করে তুলতে চায় টেলিটক।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মো. মুশফিকুর রহমান বলেন, "তরুণ প্রজন্মকে ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্য নিয়েই টেলিটক এই 'জেন জি' প্যাকেজ এনেছে। বাজারের অন্যান্য অপারেটরের তুলনায় টেলিটকের এই প্যাকেজটি ডাটার ক্ষেত্রে গ্রাহকদের সর্বাধিক সুবিধা দেবে।"

টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরী বলেন, “আমরা সব সময়ই গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দিয়ে কাজ করি। এই প্যাকেজ তরুণদের নতুন সম্ভাবনা উন্মোচনে সহায়ক হবে বলে আমরা আশাবাদী।”

আরও পড়ুন: Banglalink Balance Check Code- কিভাবে বাংলালিংক ব্যালেন্স চেক করবেন

সংক্ষেপে জেন জি প্যাকেজ এর সুবিধাসমূহ

  1. আনলিমিটেড মেয়াদে ডাটা সুবিধা।
  2. সাশ্রয়ী ভয়েস ও ট্যারিফ।
  3. ১২ মাসের অলজবস প্রিমিয়াম মেম্বারশিপ।
  4. সহজলভ্য নিবন্ধন প্রক্রিয়া।
  5. বাজারের অন্যান্য প্যাকেজের তুলনায় কম মূল্যে সেবা।

শেষ কথা

বাংলাদেশের তরুণ প্রজন্মকে সামনে রেখে টেলিটকের এই নতুন উদ্যোগটি বিশেষভাবে সাড়া ফেলবে বলে আশা করা যাচ্ছে। ‘জেন জি’ প্যাকেজ তরুণদের ইন্টারনেট সেবা এবং সাশ্রয়ী টেলিকম সুবিধায় এক নতুন দিগন্ত উন্মোচন করবে।

মেটা টাইটেল:
টেলিটক আনলিমিটেড ডাটা ও সাশ্রয়ী সুবিধা নিয়ে এলো ‘জেন জি’ প্যাকেজ।

   যুগের আলো’র সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

Exit mobile version