Site icon Juger Alo

মাছের গায়ে আল্লাহু লেখা, একনজর দেখতে জনতার ভিড়

মাছের গায়ে আল্লাহু লেখা

মাছের গায়ে আল্লাহু লেখা

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার একটি পুকুর থেকে উত্তোলন করা সিলভারকাপ মাছের গায়ে ‘আল্লাহু’ লেখা দেখা গেছে বলে দাবি করেছেন স্থানীয়রা। এই খবর জেনে স্থানীয় কয়েকজন মাছের ছবি ফেসবুকে দেন। এভাবে ঘটনাটি ছড়িয়ে পড়লে অন্যান্য এলাকার মানুষজন ভিড় করে মাছটি দেখতে এসেছেন। এই ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে এবং এর ফলে মাছটি দেখতে জনতার ভিড় হয়েছে।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম বিজিবিতে চাকরি করতেন। সে কাজ করছে. তার ভাই সকালে তার স্ত্রীকে মাছ খাওয়ায়। পরে মাছ কাটতে গিয়ে দেখলেন তাতে আল্লাহ শব্দটি লেখা আছে। খবর ছড়িয়ে পড়ার পর স্থানীয় লোকজন দেখতে আসেন।

আরও পড়ুন: সিগারেটের বাংলা অর্থ কি? অনেকেই বলতে পারবেন না

রফিকুল ইসলামের স্ত্রী নুরেজা বেগম বলেন, “আমার চাচাতো ভাই আমাদের পুকুরে মাছ ধরেন।” তিনি সকালে মাছটি বাড়িতে নিয়ে আসেন। মাছ কাটতে গিয়ে দেখি মাছের গায়ে আল্লাহ লেখা আছে। এরপর আর মাছ কাটা হয়নি। মাছটি নিয়ে গেছে মাদ্রাসার মালিক মো.

কুড়িগ্রামের আল্লামা ফজলুল করীম রহ: জামিয়া ইসলামীয়া মাদরাসার মুফতি মোঃ আল আমিন বলেন, আল্লাহ রাব্বুল আলামীন অনেক কিছু সৃষ্টি করেছেন। মাঝে মধ্যেই গাছের মধ্যেও আল্লাহু লেখা দেখা যায়। আজ যেমন মাছের গায়ে আল্লাহু লেখা দেখা গেলো সবই আল্লাহ পাকের নিদর্শন।

আরও পড়ুন: কমে যাচ্ছে পুরুষের শুক্রাণু : ভয়ঙ্কর তথ্য গবেষণার

এই ঘটনাটি স্থানীয় জনগণের মধ্যে বিশ্বাস ও ধর্মীয় আস্থার প্রতীক হিসেবে গড়ে তুলেছে। এটি তাদের মধ্যে আল্লাহ পাকের অসীম শক্তি ও মহিমার প্রতি আরও বিশ্বাস সৃষ্টি করেছে। এই ঘটনাটি মানুষের মধ্যে ধর্মীয় আস্থা ও বিশ্বাসের প্রতি নতুন ভাবমূর্তি তৈরি করেছে এবং তাদের মধ্যে আল্লাহ পাকের প্রতি শ্রদ্ধা বাড়ানোর একটি উপায় হিসেবে কাজ করেছে।

   যুগের আলো’র সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

Exit mobile version