ছবি নিয়ে তোলপাড় আমির খানের ছেলে জুনেদের

Amir Khan Son Junayed

সেপ্টেম্বর ২০২৩, মুম্বই: বলিউডের মহানায়ক আমির খানের পরিবার প্রতিরূপে মাধ্যমিক ছাত্র জুনেদ খান এক বিশেষ সাংবাদিক এই মুহূর্তে প্রধান শিরোনামে রয়েছেন। জুনেদ, যে কোন মিডিয়া রিপোর্ট বা ক্যামেরা তলায় এসেই একটি চাকরি সংক্রান্ত সাক্ষাৎকারে সম্মিলিত হতে চলেছেন এবং এর সাথে তার ছবির কাজে আরও জনপ্রিয় হয়ে ওঠেন।

জুনেদ খানের প্রশাসনিক প্রশ্নের সাথে সাথে একটি বিশেষ মিডিয়া প্রশ্ন ছিল, তা হলো: “কীভাবে তার বাবা, আমির খানের ছবি ব্যবসায়ে তার উপস্থিতিতে কোনও প্রভাব ফেলছে?” সে উত্তর দেওয়া ব্যতিত হলেও জুনেদ খান তার পরিবারের প্রশংসা করে এবং আমির খানের ছবি ব্যবসায়ে একটি অদ্ভুত সফলতা অর্জন করেছেন।

সম্প্রতি জুনেদ খানের কাছে একটি ছবি তৈরি করার কাজে সময় ব্যয় করা হয়েছে, এবং সে তার প্রশংসা করে যে সে তার পিতা আমির খানের পেছনে হাতে লক্ষ্য রাখতে কার্যকর করেছেন। ছবিটি বিভিন্ন সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়ে উঠেছে এবং অনেকে তা স্বাগত করেছেন।

জুনেদ খানের কর্মক্ষেত্রে তার পিতা আমির খানের সাথে কোনও আধিকারিক সংযোগ নেই, তবে এই উত্সব মুহূর্তটি দেখে সমস্ত অনুগামীরা তার সফলতা ও প্রয়াসের দিকে তাদের আগ্রহ প্রকাশ করেছেন। তার ছবির এই মুহূর্ত আমির খানের পরিবারের মাঝে আরও আবির্ভাব এবং উৎসাহের সাথে সম্পূর্ণ ভরপুর্ণ হয়েছে।

জুনেদ খানের সাফল্যের সাথে সাথে তার জীবনে নতুন পর্যাপ্ত সৌভাগ্য আশা করছি, এবং সমস্ত পরিবার ও অনুগামীর কাছে তাকে শুভকামনা জানাচ্ছি।