কাকে জড়িয়ে ধরে জীবন ফিরে পেল সায়ন্তিকার? জানলে অবাক হবেন

Sayentika

বিগত বেশ কিছু দিন ধরেই তাঁকে নিয়ে চলছে নানা ধরনের গুঞ্জন, চর্চা আলোচনা-সমালোচনা। নিজ থেকে বাংলাদেশে শুটিং করতে এসে অপ্রীতিকর ঘটনার মধ্যে পড়তে হয়েছিল তাঁকে। জল ঘোলা করে হয়েছিল কাদা ছোড়াছুড়ি। সায়ন্তিকা এর নামে নায়ক জায়েদ খানকে জড়িয়েছিলেন নানা আলোচনা-সমালোচনা। তবে সে সব অতীত।

আরও পড়ুন: উত্তম-সুচিত্রা কেন প্রেম করলেন না; নিজেই জানিয়েছিলেন উত্তম কুমার

উৎসবের মরসুমে আপাতত দারুণ খুশি এই নায়িকা। কিন্তু কেন? যার অপেক্ষায় ছিলেন, অবশেষে তাঁকে ফিরে পেয়েছেন তিনি। নায়িকার চোখেমুখে তাই আজ শুধুই স্বস্তী। তাকে জড়িয়ে ধরে লিখেছেন, “তোমায় ভীষণ মিস করেছি। অবশেষে মনে হল জীবনে ফিরে পেয়েছি।” কাকে কাছে পেয়ে এত খুশি সায়ন্তিকা জানেন? না সে কোনও বস্তু নয়। তা হল আদপে সায়ন্তিকা অন্যতম প্রিয় জায়গা জিম– বহুদিন পর জিমে গিয়েই নিজেকে ‘যব উই মেট’ ছবির গীত মনে হচ্ছে নায়িকার।

ছবি তো শেয়ার করেছেনই। একই সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর জিম প্রশিক্ষকের সঙ্গে। লিখেছেন, “জিমে আসার পর আমার পাগলামি সহ্য করার জন্য অনেক ধন্যবাদ তোমায়”। এমনিতে ফিটনেস ফ্রিক সায়ন্তিকা। তবে এই মুহূর্তে তাঁর হাতে অভিনয় ছাড়াও রয়েছেন নানা রাজনৈতিক কার্যকলাপের গুরুদায়িত্ব। তাই হয়তো বা নিয়মিত জিমে যাওয়া হচ্ছিল না তাঁর। তবে অবশেষে তা হয়েছে, আর তাতেই দারুণ খুশি তিনি।

উল্লেখ্য, পরিচালক তাজু কামরুল পরিচালিত ‘ছায়াবাজ’ ছবির শুটিং মাঝপথে ছেড়েই চলে যায় সায়ন্তিকা। তার অভিযোগ ছিল, অনুমতি না নিয়েই নৃত্য পরিচালক তাঁর হাত ধরেন। এ ছাড়াও প্রযোজকের অসহযোগিতার প্রসঙ্গের কথাও তিনি তুলে ধরে  ধরেন। এ বিষয়ে সায়ন্তিকাকে পাল্টা তুলোধনা করেছিলেন প্রযোজক। তাঁর বিরুদ্ধে বিস্ফোরক সব মন্তব্য করেছিলেন তিনি। এই যেমন প্রযোজক বলেছিলেন, “গানের শুটিং করার সময় ড্রেস পরিবর্তন করার জন্য বেলা ২টোর সময় নায়ক জায়েদ খানকে হোটেলের ঘরে নিয়ে যান -নায়িকা। ফিরে আসেন সন্ধ্যা ৬টায়।” এই সব নিয়ে কম আলোচনা হয়নি। তবে সে সব অতীত। শোনা যাচ্ছে, আলোচনার পর আপাতত দুই পক্ষই মধ্যস্থতায় পৌঁছেছেন। আপাতত তাঁর ফোকাস ফিটনেস, তাতেই মেতে আছেন তিনি।

সূত্র: টিভি৯