কম বয়সী ছেলেদের প্রতি কেন নারীদের বেশী আকর্ষণ

সম্প্রতি একটি সমীক্ষা মতে দেখা গেছে যে, মধ্যবয়সী নারীরা কম বয়সী পুরুষদের প্রতি বেশী আকর্ষিত হচ্ছেন। এই সমীক্ষা মতে বলা হয়েছে যে, কম বয়সী পুরুষদের প্রতি কেন নারীদের বেশী আকর্ষণ? এই প্রশ্নের উত্তরে বলা হচ্ছে, মধ্যবয়সী নারীরা এমন কাউকে খুঁজে পাচ্ছেন যিনি অভিজ্ঞতায় নয়, তাকে সমৃদ্ধ করবে উচ্ছ্বাস আর উন্মাদনায়।

আরও পড়ুন : যেটি হারাবেন বিয়ের পর স্বামী-স্ত্রী বেশিদিন দূরে থাকলে

আকর্ষণীয় দেহসৌষ্ঠব এবং পেশিবহুলতা সহ কম বয়সী পুরুষদের সুদৃঢ় ব্যক্তিত্ব বয়সে বড় নারীদের আকর্ষণ করে বেশি। শারীরিক ঘনিষ্ঠতার ক্ষেত্রে বয়সে বড় নারীদের প্রথম পছন্দ কম বয়সীরা।

এছাড়াও, অসম বয়সী দু’জন মানুষ শারীরিক সম্পর্কে লিপ্ত হলে অভিজ্ঞ সঙ্গীর সামনে স্বাভাবিকভাবেই নিজেকে প্রমাণ করার একটা অকপট চেষ্টা থাকে। এটা প্রতিফলিত হয় অল্পবয়সীর উদ্দীপনায়।

আরও পড়ুন: আজ দয়া করার দিন- জানেন কেন এই দিন পালন করা হয়?

বয়সে বড় এবং অভিজ্ঞ হওয়ার সুবাদে কম বয়সী সঙ্গীকে সম্পর্কের টানাপোড়েন, চড়াই-উতরাই নিয়ে নিজের মতো শেখানো যায়। এমনকি শারীরিক আমোদের নানা কলাকৌশল শিখিয়ে নেওয়ার সুযোগ থাকে। এই সব কারণে কম বয়সী পুরুষদের সঙ্গে সম্পর্কের ফলে নারীরা অনেক বেশি আত্মবিশ্বাসী হয়ে ওঠেন।

সে সম্পর্ক প্রেমের হোক বা শরীরী, নিজের সঞ্চিত অভিজ্ঞতার দ্বারা আরেকজন মানুষকে সমৃদ্ধ করতে পেরে পরিতৃপ্তি লাভ করেন নারীরা।

এই তথ্য সমূহ বিবেচনায় রাখা হলে বলা যায় যে, মধ্যবয়সী নারীরা কম বয়সী পুরুষদের প্রতি বেশী আকর্ষিত হচ্ছেন কারণ তারা তাদের সঙ্গে নিজের অভিজ্ঞতা শেয়ার করতে পারেন, তাদের শেখাতে পারেন এবং তাদের সঙ্গে নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়ানোর সুযোগ পান।

Juger Alo Google News   যুগের আলো’র সর্বশেষ খবর পেতে Google News অনুসরণ করুন

3 thoughts on “কম বয়সী ছেলেদের প্রতি কেন নারীদের বেশী আকর্ষণ”

Leave a Comment